নাসিরনগরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় ও সচেতনতা মূলক ক্যাম্পেইন

নাসিরনগরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় ও সচেতনতা মূলক ক্যাম্পেইন

চ্যানেল নিউজ, ঢাকা : পল্লী রক্তদান ও সামাজিক সংগঠন এর আয়োজনে কুন্ডা ইউনিয়নে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

আজ (মঙ্গলবার) সকাল ১১ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত কুন্ডা উচ্চ বিদ্যালয়ে সচেতনতামূলক আলোচনার পর প্রধান শিক্ষকের রক্তের গ্রুপ নির্ণয়ের মাধ্যমে ক্যাম্পেইনটি উদ্বোধন করা হয়।

পল্লী রক্তদান ও সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা তন্ময় আহমেদ এর সঞ্চালনায় আলোচনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কুন্ডা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শহিদুল হক, সহকারী প্রধান শিক্ষক মো: হাবিবুর রহমান, কুন্ডা ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের সাবেক মেম্বার জুনাইদ হক ও শুভেচ্ছা বক্তব্য দেন মোস্তাকিম দিদার।

সারাদিন ব্যাপি ক্যাম্পেইনে শিক্ষার্থী সহ গ্রামের মানুষ উৎসব উৎসব মুখর পরিবেশে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করেন। রক্তের গ্রুপ জানা এক শিক্ষার্থী বলেন, অনেক শিক্ষার্থী আছে এখনও রক্তের গ্রুপ জানে নাহ। আমরা এই ক্যাম্পেইনের মাধ্যমে বিনামূল্যে রক্তের গ্রুপ জানতে পেরে অনেক খুশি। ধন্যবাদ পল্লী রক্তদান ও সামাজিক সংগঠনকে।

স্কুলের প্রধান শিক্ষক বলেন, সারাদিন ব্যাপি ক্যাম্পেইনে ওনাদের কর্মকাণ্ড দেখে আমরা খুবই আনন্দিত। রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি ও রক্তদান সারাজীবন অব্যাহত থাকুক দোয়া করি।

ক্যাম্পেইনটি সফল করতে সার্বিক ভাবে সহযোগিতা করেছে নয়ন খান, সিয়াম আহমেদ জালাল, রিফাত, নাজমুল সহ অত্র সংগঠনের সদস্য ইব্রাহিম, বাপ্পি, রাসেল, ইয়াসিন, রাকিব, ফাহিম, আরমান, প্রণয় প্রমুখ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536