টেস্ট খেলতে পাকিস্তানে যাওয়ার সম্ভাবনা সাকিবের

টেস্ট খেলতে পাকিস্তানে যাওয়ার সম্ভাবনা সাকিবের

চ্যানেল নিউজ, ঢাকা : পাকিস্তান সফরে ২১ আগস্ট থেকে রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট খেলার কথা রয়েছে বাংলাদেশের। এরপর করাচিতে ৩০ আগস্ট থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট। ইতিমধ্যে সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। তবে বাংলাদেশ এখনও স্কোয়াড ঘোষণা করেনি।

বিসিবি সূত্রে জানা গেছে রোববার (১১ আগস্ট) বাংলাদেশ দল ঘোষণা হতে পারে। আর এতে থাকতে পারে সাকিব আল হাসানের নাম।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশনস কমিটির বিশ্বস্ত সূত্রে জানা গেছে, নির্বাচক প্যানেলের সঙ্গে সাকিবের আলাপ হয়েছে। সেখানে সাকিবের সরাসরি পাকিস্তানে দলের সঙ্গে যোগ দেওয়ার বিষয়ে আলোচনা হয়েছে।

গ্লোবাল টোয়েন্টি-২০ টুর্নামেন্ট খেলতে বর্তমানে কানাডায় রয়েছেন দেশসেরা এই অলরাউন্ডার।

এর আগে, গত সপ্তাহে ক্রিকেট অপারেশনস কমিটির ম্যানেজার শাহরিয়ার নাফীস বলেছিলেন, এই টুর্নামেন্ট খেলতে ১২ আগস্ট পর্যন্ত অনাপত্তিপত্র রয়েছে সাকিবের। পাকিস্তান সফরে তার খেলার বিষয়ে যোগাযোগ করা হবে বলেও জানিয়েছিলেন সাকিব।

প্রসঙ্গত, ছাত্র আন্দোলনের মুখে গত ৫ আগস্ট প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন শেখ হাসিনা। এরপর থেকে সরকারের ঘনিষ্ঠ এমপি-মন্ত্রীরা আত্মগোপনে রয়েছে। দেখা মেলেনি আওয়ামী লীগ সরকারের সঙ্গে সুসম্পর্ক থাকা ক্রিকেড বোর্ড কর্মকর্তাদেরও। সাকিব আল হাসান সদ্য বিলুপ্ত সংসদে আওয়ামী লীগের সংসদ সদস্য ছিলেন। তাই বর্তমান অস্থির রাজনৈতিক পরিস্থিতিতে তার দেশে ফেরার সম্ভাবনা একেবারেই কম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536