সকল হত্যাকান্ড ও অন্যায়ের বিচার করা হবে : সেনাবাহিনী প্রধান

সকল হত্যাকান্ড ও অন্যায়ের বিচার করা হবে : সেনাবাহিনী প্রধান

চ্যানেল নিউজ, ঢাকা : সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান বলেছেন, ‘সকল হত্যাকান্ড ও অন্যায়ের বিচার করা হবে, আপনারা সেনাবাহিনীর প্রতি আস্থা রাখুন।’
তিনি সহিংসতার পথ ছেড়ে সকলকে শান্তিপূর্ণভাবে সমস্যার সমাধান এবং ঘরে ফিরে যাওয়ার আহ্বান জানান।
আজ সেনাবাহিনী সদর দপ্তরে দেশের চলমান সংকট নিরসনে সেনাবাহিনী প্রধানের সঙ্গে রাজনৈতিক নেতৃবৃন্দের বৈঠক শেষে এক প্রেস ব্রিফিংয়ে সেনাবাহিনী প্রধান দেশবাসীর উদ্দেশ্যে একথা বলেন।
আলোচনায় মহামান্য রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতপূর্বক ‘অন্তর্বর্তীকালীন সরকার গঠনের প্রক্রিয়া ও রূপরেখা প্রণয়নের বিষয়ে সিদ্ধান্ত গৃহিত হয়।
একই সঙ্গে সেনাবাহিনী প্রধান অতি শিগগিরই ছাত্র-শিক্ষক প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসবেন বলে জানান। তিনি বলেন, বিদ্যমান পরিস্থিতি অচিরেই স্বাভাবিক হয়ে আসবে। সেনাবাহিনী প্রধান ছাত্র-ছাত্রীসহ দলমত নির্বিশেষে দেশের সকল শ্রেণি পেশার মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।
বৈঠকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাস, জাতীয় পার্টির জিএম কাদের, মুজিবুল হক চুন্নু, আনিসুল ইসলাম মাহমুদ, হেফাজতে ইসলামের মাওলানা মামুনুল হক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল, গণসংহতি আন্দোলনের জোনায়েদ সাকি, খেলাফত মজলিসের মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, জামায়াতে ইসলামীর আমির ড. শফিকুল ইসলাম মাসুদ, হামিদুর রহমান আজাদ এবং প্রমুখ নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536