সাশ্রয়ী মূল্যে পন্য পেয়ে খুৃশি নিন্ম আয়ের পরিবার।   

সাশ্রয়ী মূল্যে পন্য পেয়ে খুৃশি নিন্ম আয়ের পরিবার।   

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃশফিকুল হক শাকিল : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ভর্তুকি মূল্যে নিম্ন আয়ের মানুষের নিকট টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রয় শুরু হয়েছে। সোমবার (২৭ অক্টোবর) সকালে  সদর ইউনিয়ন পরিষদ চত্বরে নিম্ন আয়ের কার্ডধারী মানুষের মাঝে এ বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন  সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যাান মোঃ শফিকুল ইসলাম। এ সময় ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য সোহেল রানা, হেলাল খান, হাজী মোঃ হারুনুর রশিদ, সেলিম মিয়া, কামাল হোসেন,  শ্যামল বাংলা এগ্রো ফুডের টিবিসি ডিলার লোকমান হোসেনসহ ইউনিয়ন পরিষদের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রত্যেক কার্ডধারী ২ কেজি করে মশুর ডাল, ২ লিটার সয়াবিন তেল ও ৫ কেজি চাল পাচ্ছেন। মশুর ডাল ৬০ টাকা কেজি, সয়াবিন তেল ১০০ টাকা লিটার ও চাল ৩০ টাকা দরে বিক্রি করা হয়।  ইউনিয়নের ৫৫৭ জন কার্ডদারী পরিবারের মাঝে এ পন্য বিক্রি হয়েছে। এছাড়া পর্যায়ক্রমে আশুগঞ্জ উপজেলার ৩ হাজার ৩শ ৪০টি পরিবারের মাঝে এ পন্য বিতরণ করা হবে। জেলার মধ্যে ৮৪ হাজার ৩৪৭টি পরিবারের মধ্যে টিসিবির পণ্য বিক্রি করা হবে।
সাশ্রয়ী মূল্যে পন্য পেয়ে খুৃশি নিন্ম আয়ের পরিবার গুলো। তারা বলেন, দেশব্যাপী দ্রব্য মূল্যের বাজার উর্ধ্বমুখীর কারণে বাজারে গিয়ে পন্য ক্রয় করতে হিমসিম খেতে হচ্ছিল। সরকারের এই উদ্যোগের ফলে নিন্ম আয়ের পরিবার গুলো  সাশ্রয়ী মূল্যে পন্য ক্রয় করতে পারায় অনেক সুবিধা হয়েছে জানান তারা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536