আশুগঞ্জ প্রতিনিধি ॥ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হয়েছে।
মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে ঘণ্টাব্যাপী উপজেলার শরীফপুর ইউনিয়নের দক্ষিণ তারুয়া এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় বিল্লাল পোল্ট্রি ফার্মে লুটপাটের ঘটনা ঘটেছে। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয়রা জানান, রবিবার দুপুরে দক্ষিণ তারুয়া এলাকার বিল্লাল পোল্ট্রি ফার্মের সামনের রাস্তার পাশে কিছু ইটের ভাঙা অংশ ফেলাকে কেন্দ্র করে একই এলাকার খোকন ভূইয়া ও শামিম ভূইয়ার সাথে বিল্লাল পোল্ট্রি ফার্মের মালিক বিল্লাল ভূইয়ার সাথে কথাকাটাকাটি ও এক পর্যায়ে হাতাহাতি হয়। এরই জের ধরে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এরই জের ধরে মঙ্গলবার বিকাল তিনটার দিকে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে নেমে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। এসময় বিল্লাল পেল্ট্রি ফার্মে লুটপাট করে দুস্কৃতিকারীরা। পরে আশুগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে বিপুল পরিমাণ টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম তালুকদার জানান, এলাকার সার্বিক পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

আশুগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ :: আহত ২০

ফেসবুকে আমরা...