চিরনিদ্রায় শায়িত গোলাম সারওয়ার

চ্যানেল নিউজ :: বরেণ্য সাংবাদিক ও সমকাল সম্পাদক গোলাম সারওয়ার চিরনিদ্রায় শায়িত হলেন।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) বিকেল ৪টা ৪০ মিনিটে মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে বিশিষ্ট এই সাংবাদিকের দাফন সম্পন্ন হয়।

এসময় উপস্থিত ছিলেন- সমকালের প্রকাশক এ. কে. আজাদ, সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি, নির্বাহী পরিচালক মেজর জেনারেল (অব.) এস এম শাহাব, উদ্দিন, নগর সম্পাদক শাহেদ চৌধুরী, প্রধান প্রতিবেদক লোটন একরাম, ফিচার সম্পাদক মাহবুব আজীজ, বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার ইমরান কাদির।

আরও উপস্থিত ছিলেন- সংসদ সদস্য আসলামুল হক আসলাম, গোলাম সারওয়ারের পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন তার ভাই গোলাম সালেহ মঞ্জু মোল্লা, জামাতা মিয়া নাইম হাবিব, পুত্র গোলাম শাহরিয়ার রঞ্জন ও গোলাম সাব্বির অঞ্জন।

এর আগে সকালে গোলাম সারওয়ারকে জাতীয় প্রেসক্লাবে সশস্ত্র সালামের মাধ্যমে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়েছে।

এসময় ফুল দিয়ে শ্রদ্ধা জানান রাষ্ট্রপতির পক্ষে রাষ্ট্রপতির সামরিক সচিব মেজর জেনারেল মো, সরোয়ার হোসেন, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ডেপুটি প্রেস সেক্রেটারি আশরাফুল আলম খোকন এবং তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

গত সোমবার বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিটে সিঙ্গাপুরে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন গোলাম সারওয়ার।

দীর্ঘ ২৬ বছর দৈনিক ইত্তেফাকের বার্তাকক্ষের দায়িত্বে ছিলেন তিনি। এছাড়া দেশের জনপ্রিয় দৈনিক যুগান্তর ও সমকালের প্রতিষ্ঠাতা সম্পাদক হিসেবে তার হাতেই পত্রিকা দুটি সাফল্যের চূড়ায় পৌঁছায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...