বঙ্গবন্ধু স্টেডিয়ামে দশ হাজার মানুষের অংশগ্রহনে যোগব্যায়াম

চ্যানেল নিউজ বিডি ডটকম :: দশ হাজার মানুষের অংশগ্রহনে বঙ্গবন্ধু স্টেডিয়ামে আজ হয়ে গেল যোগব্যায়াম। ভারতীয় হাইকমিশনের সহযোগিতায় ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্র (আইজিসিসি) আয়োজিত আন্তর্জাতিক যোগ দিবসের এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। অনুষ্ঠানে মন্ত্রী বলেন, মাদকাসক্তি থেকে তরুণদের রক্ষায় যোগব্যায়াম একটি শক্তিশালী ও কার্যকর মাধ্যম।

যোগব্যায়াম করলে তরুণরা নিজেদের আরও বেশি সৃজনশীল কাজে নিয়োজিত করতে পারবে। ঢাকায় চতুর্থবারের মতো এই আয়োজন করল আইজিসিসি। ভারতীয় হাইকমিশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা অনুষ্ঠানে বক্তব্য দেন।

ভারতের প্রধানমন্ত্রীর ভিডিও বার্তার মাধ্যমে উদ্বোধন করা হয় আন্তর্জাতিক যোগ দিবস অনুষ্ঠানের। বিভিন্ন ক্রীড়া সংস্থা, যোগ সংস্থা, স্কুলশিক্ষার্থী, বুদ্ধিপ্রতিবন্ধী শিশু, ঢাকা ও ঢাকার বাইরের কলেজ ও বিশ্ববিদ্যালয় এবং বাংলাদেশ স্কাউটস আন্তর্জাতিক যোগ দিবস উদ্যাপনে অংশ নেয়। সংস্কৃতি, ক্রীড়া এবং মিডিয়া জগতের তারকাও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আইজিসিসির ভারতীয় সংস্কৃতিবিষয়ক শিক্ষক মাম্পি দে সাধারণ যোগ নিয়মাবলি পরিচালনা করেন। আইজিসিসি ও ঢাকার বিভিন্ন যোগ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যোগাসন প্রদর্শন করেন। রাজশাহী ও চট্টগ্রামের সহকারী হাইকমিশনের উদ্যোগেও একই ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ ছাড়া বিভিন্ন যোগ সংস্থা ও প্রতিষ্ঠান আজ আন্তর্জাতিক যোগ দিবস উদ্যাপনের জন্য পৃথক অনুষ্ঠানের আয়োজন করেছে।

One response to “বঙ্গবন্ধু স্টেডিয়ামে দশ হাজার মানুষের অংশগ্রহনে যোগব্যায়াম”

  1. There are, of course, some negative points
    to freelancing. One necessary point is that if you work as a contract paralegal youll not be eligible for the forms of benefits
    that you would have in working for a law agency or a personal attorney.

    In the event you feel that such “perks” as basic health insurance and different such benefits are essential, freelancing is not going to offer you these benefits.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...