এ বাজেটের মধ্য দিয়ে গ্রামীণ অর্থনীতির উন্নয়ন হবে :: বাণিজ্যমন্ত্রী

চ্যানেল নিউজ বিডি ডটকম :: সরকারের প্রতিটি বাজেটই জনবান্ধব ও গণমুখী। এ বাজেটের বেনিফিট সাধারণ মানুষ পাবে। এ বাজেটের মধ্য দিয়ে গ্রামীণ অর্থনীতির উন্নয়ন হবে। এতেই দারিদ্র্য বিমোচন হবে বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

মন্ত্রী আজ শুক্রবার দুপুরে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন পরিষদে দরিদ্রদের মাঝে ঈদবস্ত্র ও খাদ্যসামগ্রী (চাল) বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে এ মন্তব্য করেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী বলেন, আমাদের প্রত্যেকটা ইউনিয়ন, গ্রাম ও ওয়ার্ডকে শক্তিশালী করতে হবে। ২০১৪ সালের নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ না করে বানচাল করার চেষ্টা করেছিল। পুলিশ হত্যা, লুটপাট, অগ্নিসংযোগ করেছে কিন্তু সফল হয়নি।

প্রধানমন্ত্রীর শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে আমরা নির্বাচন করতে সক্ষম হয়েছি। বিএনপি গত নির্বাচন থেকে শিক্ষা গ্রহণ না করে ভুল করেছে, আমার ধারণা আগামী নির্বাচনে অংশ গ্রহণ করবে। আগামী নির্বাচন বিএনপি অংশ গ্রহণ করবে, কারণ তারা জানে নির্বাচনে অংশ গ্রহণ না করলে অস্থিত্বহীন হয়ে যাবে।

অনুষ্ঠানে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল মোমিস টুলু ও সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ ও সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...