তাসকিন আহমেদ সড়ক দুর্ঘটনার শিকার

চ্যানেল নিউজ বিডি ডটকম :: সময়টা খুব বেশি ভালো যাচ্ছে না টাইগার পেসার তাসকিন আহমেদের। ইনজুরির কারণে আছেন মাঠের বাইরে। খেলা হয়নি বিসিএলের শেষ রাউন্ডে মাচগুলো। বাদ পড়েছেন জাতীয় দলের কেন্দ্রীয় চুক্তি থেকেও। এরই মধ্যে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন টাইগার এই পেসার। সামাজিক যোগাযোগ মাধ্যমস ফেসবুকে এই স্ট্যাটাস দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন এই তারকা পেসার।

সড়ক দুর্ঘটনার শিকার হলেন তাসকিন আহমেদ। বেশ কিছুদিন ধরেই পিঠের ইনজুরিতে ভুগছেন তাসকিন। বর্তমানে তার পুনর্বাসন প্রক্রিয়া চলছে। এবার প্রাইভেটকারের ধাক্কায় সড়ক দুর্ঘটনার শিকার হলেন তিনি।

শনিবার বিকেলে রাজধানীতেই দুর্ঘটনার শিকার হন তিনি। এতে তার হাত-পায়ে খানিকটা ব্যথা, চামড়া ছিলে গেছে। এছাড়া বড় ধরনের কোনো ক্ষতি হয়নি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দুর্ঘটনার ছবি দিয়ে এ তথ্য জানান তাসকিন নিজেই। ছবিতে দেখা যায় রিকশার একটি চাকা পুরোপুরি ভেঙে গেছে।

তাসকিন তার ফেসবুক পোস্টে লিখেছেন, ‘আমি এবং জনি আহমেদ (বন্ধু) রিকশা করে যাচ্ছিলাম। হঠাৎ একটি প্রাইভেটকার এসে পিছন থেকে রিকশায় মেরে দিলো। জনিও পড়লো তার উপরে আমি পড়লাম ওর উপরে পড়ায় বেশি ব্যথা পাইনি। আমি ও জনি দুজনেই রিকশাওয়ালার উপরে পড়ে যাই। তাই বেশি ব্যথা পাইনি। কয়দিন ধরেই হালকা-পাতলা ব্যথা পাওয়ার উপরেই আছি। সবগুলোই ফাঁড়া হিসেবে ধরলাম। ইনশাআল্লাহ, সব ঠিক হয়ে যাবে। ভালো সময় তোমার অপেক্ষায় রইলাম এবং তুমি খুব কাছেই আছ, এটা আমার বিশ্বাস।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...