ব্রাহ্মণবাড়িয়ায় হত্যাকান্ডে জড়িত ৫ ডাকাত গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ॥ ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ ও সরাইলে পৃথক দুটি স্থানে ডাকাতিসহ দুই হত্যাকান্ডের ঘটনায় জড়িত ৫ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৮ নভোম্বর) রাত থেকে বুধবার (২২ নভেম্বর) ভোররাত পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতির সময় লুণ্ঠন করা বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়। বুধবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফকির আশুগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হল, আশুগঞ্জ উপজেলার তারুয়া গ্রামের আব্দুর রহমান মিয়ার ছেলে আব্দুল হক, সুলেমান মিয়ার ছেলে আবু তালেব সুমন, বাদল মিয়ার ছেলে সাইফুল ইসলাম, জেলার সরাইল উপজেলার কালিকচ্চ এলাকার লক্কু মিয়ার ছেলে জাকির হোসেন, শাহজাহান মিয়ার ছেলে আলমগীর হোসেন। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ১৩ নভেম্বর দিবাগত রাতে আশুগঞ্জ থানার বাহাদুরপুর তালশহর রাস্তার ডাকাতরা একটি পিকআপ ভ্যানে থাকা ৭০ পিছ চৌকাঠ দরজা লুট করে নিয়ে যায়। এসময় গাড়িতে থাকা দেওয়ান এন্টার প্রাইজের ম্যানেজার কামাল আহাম্মেদকে হত্যা করে ডাকাতরা। এদিকে ১৮ নভেম্বর ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার বেড়তলা এলাকা থেকে ডাকাতরা একটি মাছ বোঝাই ট্রাক লুট করে নিয়ে যায়। এসময় মাছের মালিক রফিক মিয়াকে ছুড়িকাঘাত করে হত্যা করে ডাকাতরা। এসব ঘটনায় জড়িত থাকার অপরাধে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ আশুগঞ্জ উপজেলার তারুয়া গ্রাম থেকে আবু তালেব সুমনকে গ্রেপ্তার করে। তার দেয়া তথ্যমতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ আরো ৪ জনকে গ্রেপ্তার করে। পরে তাদের দেয়া তথ্যমতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৩ নভেম্বর দিবাগত রাতে আশুগঞ্জ থেকে লুট হওয়া ৭২ পিছ চৌকাঠ দড়জা ও ১৮ নভেম্বর সরাইল থেকে লুট হওয়া মাছবিক্রির ১ লাখ ৪ হাজার ৬৯৫ টাকা উদ্ধারসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার সরাইল সার্কেল মো. মনিরুজ্জামান ফকির জানান, লুট হওয়া সকল মালামালসহ দুটি ঘটনায় সরাসরি জড়িত ৫ জনকে গ্রেপ্তার ও লুণ্ঠন করা মালামাল উদ্ধার করা হয়েছে। এছাড়াও তাদের সাথে জড়িত আরো যারা আাছে তাদের গ্রেপ্তার করার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...