আশুগঞ্জে জাতীয় পার্টির ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া ) প্রতিনিধি: আগামী নির্বাচনে জাতীয় পার্টি ছাড়া কোন দল ক্ষমতায় যেতে পারবে না, বর্তমানে বাংলাদেশের রাজনীতিতে জাতীয়পার্টি একটি নিয়ামক শক্তি হিসাবে আবির্ভুত হয়েছে। আশুগঞ্জে জাতীয় পার্টির ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষনে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এডভোকেট জিয়াউল হক মৃধা এম.পি। সোমবার দুপুরে স্থানীয় শ্রমকল্যান কেন্দ্রের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
আশুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মো. জহিরুল হক মাষ্টারের সভাপতিত্বে আন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন, হাজী মো. খন্দকার কবির উদ্দিন, মেরাজ সিকদার, ইসরাইল মৃধা, আব্দুর রউফ, আব্দুল হক, কামাল উদ্দিন চৌধুরী, মো. কামাল মুন্সি, আব্দুর রহমান আব্দুল্লাহ, রিপন আহমেদ, হেলাল উদ্দিন, মো. আজাদুর রহমান স্বপন, নাসির উদ্দিন, রফিকুল ইসলাম, রাজু আহমেদ উজ্জল, রাসেল আহমেদ, জামাল উদ্দিন, মনির হোসেন, রতন মিয়া রাখেন, অমিত সিকদার, শফিকুল ইসলাম, মনির হোসেন, রতন মিয়া, দুলাল আহম্মেদ, নাছির উদ্দিন, হুমায়ুন আহমেদ, শাহজাহান মিয়া, কুতুব উদ্দিন, জিল্লুর রহমান, শাহজাহান মিয়া, সেলিম আনসারী প্রমুখ।
এদিকে দুপুর ১২টায় একটি বর্নাঢ্য র‌্যালী ব্রাহ্মনবাড়িয়ার-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এডভোকেট জিয়াউল হক মৃধা এম.পি’র নেতৃত্বে আশুগঞ্জ শ্রমকল্যান কেন্দ্র থেকে শুরু করে আশুগঞ্জ শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় শ্রমকল্যান কেন্দ্রে এসে শেষ হয়। এর আগে সকাল থেকেই জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগদিতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে শতশত নেতাকর্মী মিছিলসহকারে শ্রমকল্যান কেন্দ্রে আসতে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...