আশুগঞ্জে অভ্যন্তরীণ কন্টেইনার নদী বন্দর প্রকল্প”এর জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থ ব্যক্তিগণের মধ্যে চেক বিতরণ অনুষ্ঠিত

 

বাবুল শিকদার ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের অভ্যন্তরীন কন্টেইনার নদীবন্দর নির্মাণ (আইসিটি) প্রকল্পের বিষয়ে অধিগ্রহনকৃত ভূমির মালিকদের প্রায় ৯ কোটি টাকার চেক ক্ষতিগ্রস্থদের মাঝে বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপুরে আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই চেক বিতরণ অনুষ্ঠিত হয়। আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. নাজিমুল হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. ইলিয়াস মেহেদী এই চেক বিতরণ করেন। এসময় উপজেলার চারচারতলা এলাকার মহরম পাড়ার ক্ষতিগ্রস্থ মিল মালিক ফজলু মিয়া ৪ কোটি ৩৩ লাখ ১৫ হাজার ৮৪০ টাকা ও সামসু মিয়া ৪ কোটি ৫৮ লাখ ৯১ হাজার ৬৭৫ টাকার চেক গ্রহন করেন।

এসময় আশুগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সেলিম পারভেজ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফিরোজা পারভীন, আশুগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আবু আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক আল মামুন, আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশর এর সভপতি আক্তার জ্জামান রঞ্জন,সহসভাপতি মো.বাবুল শিকদারসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. ইলিয়াস মেহেদী জানান, সামসু মিয়া ও ফজলু মিয়ার ভবন ও অবকাঠামোর বিষয়ে কোন জটিলতা না থাকার কারনে তাদের দুইজনকে প্রায় কোটি টাকার চেক বিতরণ করা হয়েছে। বাকি ৮ জনের ২২ কোটি টাকাও তাদের দেয়ার জন্য চেষ্টা চলছে। অধিগ্রহনের যায়গার টাকার বিষয়ে কোন অফিসারের সাথে টাকা পয়সা লেনদেন না করার জন্য সবাইকে অনুরোধ করেন তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...