আশুগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন অনুষ্ঠিত

বাবুল শিকদার ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়।
(৬ নভেম্বর) বুধবার সকালে উপজেলার আশুগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কার্যালয়ে আলোচনা সভা ও বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়। আশুগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ফায়ার স্টেশনের অফিসার রঞ্জিত কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফিরোজা পারভীন।

এতে বিশেষ অতিথি হিসেবে আলোচনায় উপস্থিত ছিলেন, আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্রের ডেপুটি ম্যানেজার তৌফিকুর রহমান, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক আল মামুন,আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশর এর সহসভাপতি মো.বাবুল শিকদার,সাধারণ সম্পাদক নিতাই চন্দ্র ভৌমিক,সাংগঠনিক সম্পাদক তসলিম আহম্মেদ, উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি হাজী মো. কামাল উদ্দিন চৌধুরী, আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নানসহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সকল কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে আশুগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর একটি চৌকস দল অগ্নি প্রতিরোধ,অগ্নি নির্বাপণ,উদ্ধার ও প্রাথমিক বিষয়ে বিভিন্ন মহড়া প্রদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...