আশুগঞ্জে চাতালকল মাঠ থেকে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

আশুগঞ্জ প্রতিনিধি॥ ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার খড়িয়ালা গ্রামের আব্দুল খালেক মিয়ার চাতালকল মাঠ থেকে মোঃ সুমন নামে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সুমন মিয়া খড়িয়ালা মদন পাড়ার ইউসুফ মিয়ার ছেলে। নিহতের বুকে ও পিঠে একাধীক ছুড়ির আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানাযায়, নিহত সুমন মিয়া জীবিকার তাগিতে স্বপরিবারে গত এক মাস যাবত ঢাকা বসবাস করত। সে ঢাকা শহরে রিক্সা চালাত। গত বৃহস্পতিবার সে ঢাকা থেকে স্বপরিবারে খড়িয়ালায় নিজ বাড়িতে আসেন।পুলিশের ধারনা নিহত সুমন(৩০) কে দুবৃর্ত্তরা ধারালো অস্ত্র দিয়ে খুন করে চাতালকল মাঠে ফেলে গেছে । নিহত সুমন মাদক ব্যবসার সাথে জড়িত ছিল।মাদক ব্যবসার টাকা ভাগভাটোয়ারাকে কেন্দ্র করে এ্ই খুনের ঘটনা ঘটে থাকতে পারে।তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সুমনের স্ত্রী হাওয়া বগেম এবং সুমনের মা সাজেদা বেগমকে আটক করা হয়েছে। এদিকে সুমন খুনের ঘটনা এলাকায় জানাজানি হলে আশপাশের গ্রাম থেকে শতশত উকসুক জনগণ লাশ দেখতে খড়িয়ালা চাতাল মিলে ভিড় করতে দেখা গেছে। নিহত সুমনের স্ত্রীসহ ৫ জন ছেলেমেয়ে রয়েছে।
এব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাসুদ আলম বলেন,খড়িয়ালা খুনের ঘটনা কেন ঘটেছে তা এই মুহুর্তে সঠিক কারণ বলা মুশকিল।তবে তদন্ত করে দ্রুত এর রহস্য উতঘাটন করতে পুলিশ কাজ করছে।তিনি আরো বলেন নিহতের লাশ উদ্ধার করা হয়ছে। নিহতের শরীরে একাধীক ছুড়ির আঘাত রয়েছে। লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...