আশুগঞ্জে শাহ ফরাছত আলী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত

বাবুল শিকদার, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ উপজেলার খোলাপাড়া শাহ ফরাছত আলী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচন শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিদ্যালয় ভবনে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
ভোট গণনা শেষে নির্বাচনে প্রিজাইডিং অফিসার উপজেলা সমাজসেবা কর্মকর্তা সৈয়দ রাফিউদ্দিন ফলাফল ঘোষণা করেন। এতে ৪ জন অভিভাবক প্রতিনিধি পদে ৭জন পুরুষ ও অভিভাবক (সংরক্ষিত মহিলা) পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোটার সংখ্যা (৮৪৯)। ফলাফলে অভিভাবক প্রতিনিধি হিসেবে আবু বকর (৩৩৮) ভোট, মো. সোলাইমান চৌধুরী (২২৮) ভোট, দুলাল চৌধুরী (৩১৩) ভোট, মো. মুজাম্মেল হক (২৬৮) ভোট পেয়ে নির্বাচিত হন। মহিলা সদস্য পদে ফেরদৌসা বেগম (৩১৪) ভোটে নির্বাচিত হন।

প্রিজাইডিং অফিসার সৈয়দ রাফিউদ্দিন বলেন, অত্যন্তশান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাসুদ আলম এর ুনেতৃত্বে আইন শৃংঙ্খলা বাহিনীর দ্বায়িত্ব পালন ও ছিল চোখে পরার মত।
বিজয়ী প্রার্থীরা অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনারা আপনাদের আদরের সন্তানকে এই স্কুলে ভর্তি করেছেন সুতরাং আমরা আমাদের দায়িত্ব সুষ্ঠভাবে পালন করব, যাতে করে আপনাদের সন্তানেরা এই বিদ্যালয় থেকে আদর্শ মানুষ হয়ে তাদের উজ্জল ভবিষ্যৎ গড়ে তুলতে পারে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...