আসন্ন আশুগঞ্জ উপজেলা অটো মেজর এন্ড হাসকিং মিল মালিক সমিতির রির্বাচনে চলছে ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ

বাবুল শিকদার : আসন্ন আশুগঞ্জ উপজেলা অটো মেজর এন্ড হাসকিং মিল মালিক সমিতির রির্বাচনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী আলহাজ মোঃ শাহ জাহান সিরাজ কাপ পিরিচ প্রতীক নিয়ে মঙ্গলবার সকালে তার কর্মীসমর্থকদেরকে নিয়ে আশুগঞ্জ বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করছেন ও দোয়া চাইছেন, আলহাজ মোঃ শাহ জাহান সিরাজ।
আলহাজ্ব মোঃ শাহ জাহান সিরাজ উপজেলা অটো মেজর এন্ড হাসকিং মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক হিসেবে নিয়োজিত ছিলেন। তিনি এ দীর্ঘ সময়ে কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেছেন এবং বর্তমানে ও সক্রীয়ভাবে বিভিন্ন সামাজিক উন্নয়নের কাজকরে যাচ্ছেন।

বাইরেও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সেবামূলক কর্মকান্ডের সাথে সংশি¬ষ্ট রয়েছেন। তিনি সব সময়ই সমাজের অসহায়, গরীব ও দুঃখী মানুষের পাশে দাড়াবার সাধ্যমত চেষ্টা করেন ব্যক্তিগত বা সাংগঠনিকভাবে। আলহাজ্ব মোঃ শাহ জাহান সিরাজ বলেন অনেক চাতাল মিল বন্ধ রয়েছে কিভাবে পুনরায় চালু করা যায় এবং সংগঠনের যে সমস্ত কাজ অসমাপ্ত রয়েছে সেইলক্ষে ও আমি কাজ করতে চায়।
তাই অটো মেজর এন্ড হাসকিং মিল মালিক সমিতির উন্নয়নে সরাসরি ভূমিকা রাখতে চাই। আমি জানি অটে মেজর এন্ড হাসকিং মিল মালিক,ব্যবসায়ী ও এলাকাবাসী আমাকে হৃদয় থেকে ভালবাসে। আমাকে নির্বাচিত করার মাধ্যমে সরাসরি উন্নয়ন কাজে অংশ নেয়ার সুযোগ করে দিলে আমি সংগঠনের প্রত্যাশা পূরণে সক্ষম হব ইনশাআল্লাহ। সংগঠনের উন্নয়নে ও জনসেবায় অংশগ্রহণের উদ্দেশ্যে সর্বস্তরের মিল মালিক ও ব্যবসায়ীদের সমর্থনে সাধারণ সম্পাদক পদে নিবার্চিত হতে চাই। তিনি আরো বলেন, আমি সাধারণ সম্পাদক নয় ভাই হিসেবে সকলের কাছে থাকতে চাই। সদস্যগণ বিপুল ভোটে তাকে জয়যুক্ত করবে বলে আশাবাদী আলহাজ মোঃ শাহ জাহান সিরাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...