যুক্তরাজ্য প্রবাসী সৈয়দ সুহেল আহমদকে সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ওপেন আই ডট কমের আয়োজনে যুক্তরাজ্য প্রবাসী, কমিউনিটির নেতা, লন্ডনস্থ এইচএসবিসি ব্যাংক কর্মকর্তা ও সৈয়দ আব্দুর রহমান এন্ড সুফিয়া রহমান ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ সোহেল আহমেদকে ১৭ই অক্টোবর রোজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটায় শহরের অভিজাত রেস্টুরেন্ট আর এস কায়রানে সর্ম্বধনা অনুষ্ঠিত হয়। ওপেন আই ডট কমের সম্পাদক বেলাল তালুকদারের সভাপতিত্বে ও ওপেন আই ডট কমের বার্তা সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক বাংলার দিন সম্পাদক বকশি ইকবাল আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক আমাদের বাংলা কাগজ এর সম্পাদক ও দৈনিক ইত্তেফাক জেলা প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব, দৈনিক মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার ইমাদ উদ দীন, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি জিতু তালুকদার।
এছাড়া উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মামুনুর রহমান চৌধুরী মসু, জেলা সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক ও দীপ্ত নিউজ ডটকম এর সম্পাদক দুরুদ আহমদ, জাতীয় সাপ্তাহিক আমার গৌরব পত্রিকার সহকারী সম্পাদক সৈয়দ মিজানুর রহমান শিপু,প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের বাংলাদেশ প্রতিনিধি শাহজাহান চৌধুরী, ওপেন আই ডট কমের সহকারী সম্পাদক এস ইউ কামরান, দৈনিক ঘোষণার জেলা প্রতিনিধি ও ওপেন আই ডট কমের সহকারী সম্পাদক এম এ কাইয়ুম সুলতান, দুর্নীতিমুক্ত করন বাংলাদেশ যুব ফোরামের সাধারণ সম্পাদক এম এ সামাদ, এ সপ্তাহের মৌলভীবাজার এর পরিচালক সোহেল আহমদ, সাংবাদিক মোয়াজ্জেম হোসেন, দৈনিক তরুণ কন্ঠের জেলা প্রতিনিধি ইমরান আহমদ, জসিম উদ্দীন প্রমুখ
বক্তারা তাদের বক্তব্যে বলেন, প্রবাসীদের পাঠানো রেমিট্যান্স ও অন্যান্য সহযোগিতা এদেশের আর্থিক ও সামাজিক উন্নয়নে ভূমিকা রাখছে। বিগত দিনে প্রবাসীদের বিভিন্ন দুর্যোগকালীন সহযোগিতা উল্লেখযোগ্য অবদান রাখে।
অনুষ্টান শেষে সৈয়দ সোহেল আহমদ কে সমাজসেবামূলক কাজে বিশেষ অবদান রাখার জন্য ওপেন আই ডটকমের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...