ভোটকে কেন্দ্র করে একটি মানুষও অনিরাপদ থাকবে না :: সৈয়দা ফারহানা কাউনাইন

চ্যানেল নিউজ :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জেলার পাঁচটি আসনের সার্বিক পরিস্থিতি তোলে ধরে নরসিংদীতে প্রেস ব্রিফিং করেছেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস ব্রিফিং অনুষ্ঠানে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অংশ নেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল আউয়াল, স্থানীয় সরকার শাখার উপ পরিচালক এটিএম মাহবুবুল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুষমা সুলতানা, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মিছবাহ উদ্দিনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। ব্রিফিংয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, নরসিংদীতে প্রশাসনের শীর্ষ কর্তাদের মোবাইল নম্বর ক্লোন করে অপপ্রচারের অপচেষ্টা চলছে। এসব বিষয়ে সকলের সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানান নরসিংদী জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সৈয়দ ফারহানা কাউনাইন।

নরসিংদী জেলার প্রতিটি মানুষের সঙ্গে রয়েছে আমার আত্মিক ও নিবীড় সম্পর্ক। তাই আপনাদেরকে নিরাপদ রাখাই আমার প্রধান দায়িত্ব। ইতিমধ্যে আমি নির্বাচনের পূর্ব প্রস্তুতি সফল ভাবে সম্পন্ন করেছি। আর নির্বাচনের দিন ও তাঁর পরবর্তী সময়ের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে সকল ব্যবস্থাও গ্রহণ করেছি। এতে নরসিংদী জেলার একটি মানুষও অনিরাপদ থাকবে না। নিশ্চিন্তে যার যার ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। জেলার কোথাও উশৃঙ্খল পরিস্থিতি কিংবা অসংগতি চোখে পড়লে সঙ্গে সঙ্গে সহকারি রিটার্নিং কর্মকর্তা ও পুলিশকে অবহিত করার অনুরোধ জানিয়ে বলেন, যার যার অবস্থানে থেকে সজাগ থাকুন। যাতে কেউ আমাদের সুন্দর ও ইতিহাস ঐহিত্যের গৌরবান্বিত জেলাকে অনিরাপদ করে তোলতে না পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...