দূর্গাপুর গ্রামে আলহাজ্ব মঈন উদ্দিন মঈনের বিশাল গণ সমাবেশ

তানভীর আহমেদ, ব্রাহ্মণবাড়ীয়া জেলা প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়ীয়া -২ (সরাইল ও আশুগঞ্জ) আসনে স্বতন্ত্র সংসদ পদপ্রার্থী আলহাজ্ব মঈন উদ্দিন মঈনের ব্যাপক গণসংযোগ করেন দূর্গাপুর গ্রামবাসী। কলার ছড়ি মার্কার সমর্থনে আজ বেলা ১১ ঘটিকায় সময় দূর্গাপুর একটি পথসভার আয়োজন করা হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন। দূর্গাপুর ইউনিয়নের প্রতিষ্টতা সভাপতি ডাঃ আব্দুল মোতালিব মিয়া। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। আলহাজ্ব মঈন উদ্দিন মঈন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউল করিম খাঁন সাজু। প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন। আশুগঞ্জ বন্দরের বিশিষ্ট ব্যাবসায়ী ও দূর্গাপুর ইউপি আওয়ামীলীগের সহসভাপতি মোঃ জামাল হোসেন সরদার। তিনি বলেন, আমি মা ও মাটির মানুষকে ভালবাসি। মঈন ভাই আমাদের মাটি ও মানুষের একজন নেতা। তিনি সবসময় গরীব,দুঃখী অসহায় মানুষের সেবা করে থাকেন। ওনি সংসদ সদস্য হলে জনগণের উন্নতি হবে। পরিশেষে তিনি এলাকাবাসীকে কলার ছড়ি মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানাই। বিশেষ আলোচক হিসাবে উপস্থিত ছিলেন দূর্গাপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য সিজান মেম্বার। তিনি এলাকাবাসী বলেন আলহাজ্ব মঈন উদ্দীন ভাই আমাদের আশুগঞ্জের সন্তান। তিনি সবসময় আমাদের সুখে, দুঃখে পাশে থাকেন। ওনাকে আমরা এমপি হিসাবে পাশে পেলে আমাদের সরাইল ও আশুগঞ্জ রাস্তাঘাটের উন্নতি হবে।

এছাড়া উক্ত সভায় উপস্থিত ছিলেন। আশুগঞ্জ উপজেলার আওয়ামীলীগ নেতা রুবেল সিকদারও মোবারক মাস্টার চরচারতলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আয়ূব খাঁন। দূর্গাপুর ইউনিয়নের আওয়ামীলীগ নেতা  আবুবক্কর। মেহেদি হাসান মাসুম, এমরান, হোসেন,কাওসার আলম,তাজুল ইসলাম, শহিদুল ইসলাম। ছাত্রলীগ নেতা। তানভীর হাসান তৌফিক এম এইচ মানিক সহ দূর্গাপুর ইউনিয়নে সর্বস্তরেরর জনগন। এলাকাবাসী জাননান আলহাজ্ব মঈন উদ্দিন মঈন সংসদ সদস্য হলে তাদের সার্বিক উন্নয়ন হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...