রাঙ্গামাটিতে সাংবাদিকে হুমকি :: জাতীয় সাংবাদিক ক্লাবের প্রতিবাদ

পার্বত্য চুক্তিবিরোধী সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফ’র নামে রাঙ্গামাটিতে কমর্রত গণমাধ্যমকর্মী সাংবাদিক আলমগীর মানিককে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। আলমগীর মানিকের ব্যক্তিগত মুঠোফোনে ফোন করে অজ্ঞাতনামা ব্যক্তি আলমগীর মানিককে এই হুমকি দেয়। আলমগীর মানিক এ ব্যাপারে বিস্তারিত তথ্য উল্লেখপূর্বক রাঙ্গামাটি কোতোয়ালি থানায় ওই দিনই (১৮ই নভেম্বর) জিডি করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি জানিয়েছেন আমরা বিষয়টি অতীব গুরুত্বের সঙ্গে নিয়েছি। ইতিমধ্যেই আমরা প্রযুক্তি সহায়তা নিয়ে জানতে পেরেছি যে, উক্ত হুমকিদাতার নাম্বারটি নানিয়ারচরের গহিন এলাকায় ব্যবহৃত হচ্ছে। ওসি জানান, বিষয়টি তদন্তের প্রাথমিক পর্যায়ে প্রাপ্ত তথ্য-উপাত্তের ভিত্তিতে আমাদের তদন্ত কাজ চলমান আছে।

এদিকে সাংবাদিক আলমগীর মানিককে হুমকির প্রতিবাদ জানিয়েছে জাতীয় সাংবাদিক ক্লাব। জাতীয় সাংবাদিক ক্লাব’র সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস ও সাধারণ সম্পাদক শেখ মো: ওবাইদুল কবির এক বিবৃতিতে এই ঘটনার সাথে জড়িতদের খুজে বের করে শাস্তি নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট জোড় দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...