চেন্নাইয়ের বিদেশি পেসারের ইনজুরিতে সুযোগ মিলবে তো মুস্তাফিজের

চেন্নাইয়ের বিদেশি পেসারের ইনজুরিতে সুযোগ মিলবে তো মুস্তাফিজের

চ্যানেল নিউজ, ঢাকা : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭তম আসর শুরু হতে বাকি মাত্র ৮ দিন। আগামী ২২ মার্চ মাঠে গড়াবে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি লিগটির প্রথম ম্যাচ। এদিকে আইপিএলের দিনক্ষণ যতই এগিয়ে আসছে চেন্নাই শিবির চোটের সারি ততই দীর্ঘ হচ্ছে। আগেই জানা ছিল চোটের কারণে এবারের আসরে প্রথম পর্ব মিস করবেন নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটার ডেভন কনওয়ে। এবার নতুন দুঃসংবাদ পেতে হয়েছে পাঁচ শিরোপাজয়ী এ দলটিকে। টুর্নামেন্ট শুরুর আগমুহূর্তে ইনজুরিতে পড়েছেন ফ্র্যাঞ্চাইজিটির তরুণ লঙ্কান পেসার মাথিশা পাথিরানা।

গত মৌসুমে এ লঙ্কান তরুণ পেসার ছিলেন চেন্নাইয়ের অন্যতম সেরা বোলিং অস্ত্র। এবারের মৌসুম শুরুর আগে তারকা এ পেসারকে নিয়ে তাই চিন্তায় সিএসকে। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে চোট পান শ্রীলঙ্কার তরুণতুর্কি। জানা যায় তার বাঁ পায়ে গ্রেড ওয়ান হ্যামস্ট্রিং ইনজুরি হয়েছে। দ্বিতীয় টি-টোয়েন্টিতে চোট পাওয়ায় ম্যাচটিতে নিজের পুরো কোটার বোলিং শেষ করতে পারেননি পাথিরানা।

আইপিএলের ১৫তম আসরে চেন্নাই সুপার কিংসের তৃতীয় সর্বাধিক উইকেটশিকারি ছিলেন মাথিশা পাথিরানা। ২০২২ সালে তার আইপিএল অভিষেকে মাত্র দুটি ম্যাচ খেলেছিলেন তিনি। সেখানে তিনি পেয়েছিলেন ২টি উইকেট। তবে ২০২৩ সালের আইপিএলের ১৬তম আসরে তিনি ১২টি ম্যাচে নিয়েছিলেন ১৯টি উইকেট।

এবারের আসরে টাইগার পেসার মুস্তাফিজকে ২ কোটি রুপিতে দলে টেনেছে চেন্নাই সুপারকিংস। তাকে দলে নেয়ার কারণ হিসেবে দলটির প্রধান নির্বাহী বিশ্বনাথন বলেন, আমি বলব যে যাদেরকে নেয়ার লক্ষ্য আমাদের ছিল, তাদের প্রায় সবাইকেই পেয়েছি। সত্যি বলতে, মিচেলকে (নিউজিল্যান্ডের ড্যারিল মিচেল) নিয়ে আমাদের পরিকল্পনা ছিল। আমাদের আরও মনে হয়েছে, মাঠের দুই পাশের সীমানা বিবেচনায় নিয়ে চিপকের উইকেটে মুস্তাফিজ ভালো একটি পছন্দ হতে পারে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536