বাড্ডায় ৫ বছরের কন্যা শিশু ধর্ষণের শিকার!

বাড্ডায় ৫ বছরের কন্যা শিশু ধর্ষণের শিকার!

চ্যানেল নিউজ, সোমবার, ১৩ নভেম্বর-২০২৩ : ঢাকার বাড্ডায় ৫ বছরের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। বাড্ডা থানার এসআই সাইফুল ইসলাম ভূঁইয়া, এসআই শাহ আলম খলিফা ও এএসআই রুহুল আমিন সহ একটি চৌকস দল রবিবার তাকে গ্রেফতার করেন।

একটি সূত্র জানায়, গত  নভেম্বর হোসনে আরা (৫) বাড্ডা থানাঘধীন ডিআইটি প্রজেক্ট এলাকায় ধর্ষণের শিকার হয়। জানা যায়, শিশুটির ভাই হাসপাতালে ভর্তি থাকায় তার মা তাকে তার খালার নিকট রেখে গেলে গ্রেফতারকৃত রুবেল (২৩) ভিকটিমকে চকলেট দেয়ার কথা বলে তার অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার জন্য একটি রিক্সার গ্যারেজে নিয়ে শিশুটির উপর পাশবিক নির্যাতন করে। পরবর্তীতে শিশুটি অসুস্থ হয়ে পড়লে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়।

শিশুটির মা বাদী হয়ে গত ১২-১১-২০২৩ ইং তারিখে বাড্ডা থানায় মামলা দায়ের করেন।  তাৎক্ষণিকভাবে অফিসার ইনচার্জ সহ ঊর্ধ্বতন অফিসারদের নির্দেশক্রমে এসআই সাইফুল ইসলাম ভূঁইয়া, এসআই শাহ আলম খলিফা ও এএসআই রুহুল আমিন সহ একটি চৌকস দল তাৎক্ষণিকভাবে গ্রেফতার অভিযান শুরু করে। এক পর্যায়ে উক্ত পলাতক আসামীকে জামালপুর সদর থানার বগা বাড়ি এলাকা হতে ওই রাতেই গ্রেপ্তার করতে সমর্থ হয়।

সূত্র জানায়, গ্রেফতারকৃত রুবেল নারায়ণগঞ্জ জেলার  রুপগঞ্জ উপজেলার সনপাড়া গামের ইয়াসিনের পুত্র। এরূপ জঘন্য অপরাধের জন্য সমাজের সর্বস্তরের মানুষ সর্বোচ্চ শাস্তি দাবি করছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536